শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে ফেন্সিডিলসহ ইউপি সদস্য গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর থানা পুলিশ ২০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আক্তার মিয়া নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে।

বুধবার (২৭ নভেম্বর) বিকাল ৪টায় ঢাকা সিলেট মহাসড়কের জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার জগদীশপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও খড়কি গ্রামের ইমাম উদ্দিনের ছেলে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে হরষপুর তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা উল্লেখিত অভিযান চালান। অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়। ইউপি সদস্য আক্তার মিয়া দীর্ঘদিন ধরে জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com